September 22, 2024, 11:28 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম আসামি ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন প্রকাশ অমি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। রাজবাড়ীতে ৯০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার।

শেরপুরে ৭০ টাকার জন্য জীবন দিতে হল গৃহবধূর

অশোক সরকার, শেরপুর বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরের গাড়ীদহ ইউনিয়নে ৭০ টাকার জন্য জীবন দিতে হল লিজা খাতুন (২২) নামের এক গৃহবধূরকে।
শনিবার (১৬ জানুয়ারি) দুপুর ১টার দিকে কাপুরা পূর্বপাড়া এলাকা থেকে গৃহবধূর শয়নঘর থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। এর আগে বেলা ১২টায় গৃহবধূর লাশ তীরের সাথে ঝুলছে জানার পর এলাকাবাসী তার স্বামী সোহেল রানা (৩০) কে আটক করে।
এলাকাবাসী জানায়, গত তিন বছর আগে খামারকান্দি ইউনিয়নের ভাতারিয়া গ্রামের নজরুল ইসলামের মেয়ে লিজা খাতুনের সাথে সোহেল রানার বিয়ে হয়। তাদের ১০ মাসের রাহিম নামের এক ছেলে সন্তান রয়েছে। সোহেল রানা বাসের কন্ডাক্টর। বিয়ের পর থেকেই সংসারে ঝগড়া বিবাদ লেগেই ছিলো। লিজাকে প্রায়ই তার বাবার বাড়ী থেকে টাকা আনতে বলা হতো। লিজা টাকা আনতো সেই টাকা তাদের সংসারে খরচ করা হতো। তারা সোহেল রানার মুখে শুনেই লিজার ঘরে যায়। ঘরের তীরের সাথে বাঁধা ওড়না লিজার গলায় পেঁচানো ছিলো। তবে লাশটি ঝুলন্ত অবস্থা ছিলো না। খাটের উপর বসা অবস্থায় ছিলো। তার স্বামী তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখতে পারে এমন ধারণা থেকে সোহেল রানাকে আটক করে পুলিশে দেয়া হয়েছে।
লিজার স্বামী সোহেল রানা জানায়, গতকাল রাতে লিজাকে সে ৭০ টাকা দিয়েছিলো। সকাল বেলা লিজার কাছে ৭০ টাকা চাইলে লিজা জানায় টাকা খরচ হয়ে গেছে। এরপর সে লিজাকে মারধর করে বাড়ীর বাইরে চলে যায়। পরে বাড়ীতে এসে দেখে লিজা গলায় ফাঁস দিয়েছে।
শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান, গলায় ফাঁস দেয়া অবস্থায় লাশ উদ্ধার করা হয়েছে। হত্যা না আত্মহত্যা এখনও বলা যাচ্ছে। পোস্ট মর্টেম রিপোর্ট পাওয়ার পর কিভাবে মৃত্যু হয়েছে জানা যাবে। নিহতের স্বামীকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com